২৯৯ টাকার নতুন প্ল্যান বাজারে নিয়ে এলো জিও, থাকছে এই বিশেষ সুবিধাগুলি

Nupur Chattopadhyay
2 Min Read

জিও ভারতের বাজারে প্রথম পা রাখার পরে এক ইতিহাস সৃষ্টি করে দিয়েছে। মুকেশ আম্বানির মালিকানাধীন এই কোম্পানিটি প্রথম যখন চালু হয় তখন ফ্রিতে গ্রাহকদের সিম দিয়েছিল। কিন্তু আস্তে আস্তে এই টেলিকম সংস্থাটি তাদের রিচার্জের দাম বাড়িয়ে যেতে চলেছে। এবার জিও তার গ্রাহকদের জন্য একটি সস্তার প্ল্যান এসেছে যার মাধ্যমে গ্রাহকরা বহু সুবিধা উপভোগ করতে পারবে। এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন।

সম্প্রতি জিও ভারতের টেলিকম বাজারে একটি সস্তার প্ল্যান নিয়ে হাজির হয়েছে। যে সকল গ্রাহকরা কম দামে এতদিন OTT প্ল্যান খুঁজছিলেন তাদের মুখে হাসি ফোটাতে এবার ২৯৯ টাকার প্ল্যান চালু করেছে জিও।

Jio-এর 299 টাকার প্ল্যানটি যদি আপনি রিচার্জ করেন তবে আপনি এক বছরের জন্য জিও সিনেমা ফ্রিতে দেখতে পাবেন। তবে এই প্ল্যানটি রিচার্জ করার ক্ষেত্রে গ্রাহকদের মনে রাখতে হবে যে
এই প্ল্যানের ক্ষেত্রে স্কিন শেয়ারের অপশন থাকে না। যদি কোনো গ্রাহক এই রিচার্জ প্ল্যানটি ব্যবহার করে থাকেন তবে তিনি একটি স্ক্রিনে লগইন করে জিও সিনেমার প্রিমিয়াম সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন।

বেশ কিছুদিন আগে জিও সিনেমা দুটি নতুন প্রিমিয়াম প্ল্যান লঞ্চ করেছিল। যার মূল্য ছিল ৫৯ টাকা এবং ১৪৯ টাকা। কিন্তু এই অফারের পরে এই দুটি প্ল্যান এর দাম দাঁড়াবে ২৯ টাকা এবং ৮৯ টাকায়। এই দুটি প্ল্যান সম্পর্কে এবার বিস্তারিত তথ্য জেনে নেব।

Jio Cinema র প্রিমিয়াম প্ল্যান

৫৯ টাকার প্ল্যানটি বিশেষ ছাড় দিয়ে পাওয়া যাচ্ছে ২৯ টাকায়। এই প্ল্যান এর মাধ্যমে গ্রাহকরা কেবলমাত্র একটি ডিভাইসেই কনটেন্ট দেখার সুবিধা পাবেন। অপরদিকে ১৪৯ টাকার প্ল্যানটি পাওয়া যাচ্ছে মাত্র ৮৯ টাকায়। আর এই প্ল্যান এর মাধ্যমে গ্রাহকরা চারটি ডিভাইসে কনটেন্ট দেখার সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও এই প্ল্যান এর মাধ্যমে গ্রাহকরা এড ফ্রি কন্টেন্ট পেতে পারবেন। এরফলে ইউজাররা যেকোন সময় Jio Cinema তে সমস্ত কন্টেন্ট ডাউনলোড করে দেখতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article