ফাঁস হল Motorola Moto G85 এর ডিজাইন, স্পেসিফিকেশন ও আরও তথ্য, দেখে নিন

Arijit Chattopadhyay
2 Min Read

মোটরওলা দ্রুতই ইন্ডিয়ান মার্কেট এ আনতে চলেছে তার নতুন স্লীক ডিজাইন এর 5G স্মার্টফোন Moto G85। ফোনটির launch date এখনও officially জানা যাইনি । তবে এতা আশা করা হচ্ছে যে মোটরওলা এর এই নতুন স্মার্টফোন চলতি বছরের জুন মাসের শেষ দিকে অথবা জুলাই মাসের প্রথমদিকে launch হতে পারে। স্মার্টফোনটিতে অতি আধুনিক স্লীক ডিজাইনার পাশাপাশি রয়েছে পাওয়ারফুল প্রসেসর এবং অসাধারণ AMOLED ডিসপ্লে। চলুন এই স্মার্টফোনটী সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক।

Motorola Moto G85 এর দাম

Motorola এর দিক থেকে ফোনটির দাম সংক্রান্ত কোনও সঠিক তথ্য এখনও পর্যন্ত পাওয়া যাইনি, তবে এটা অনুমান করা হচ্ছে যে মোটরওলার এই নতুন smartphone টীর দাম ২২০০০ টাকা থেকে ২৫০০০ টাকা পর্যন্ত হতে পারে।

এটা আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটি Motorola এর বাকি G সিরিজ এর smartphone এর মত ২ টী মডেল এ লঞ্চ হতে পারে। Lower মডেলটি আস্তে পারে 8GB RAM এবং 256GB storage এর সাথে এবং higher মডেলটি আস্তে পারে 12GB RAM এবং 512GB storage এর সাথে।

Motorola Moto G85 এর প্রত্যাশিত স্পেসিফিকেশন

  • প্রসেসর: Motorola তার আপকামিং Moto G85 স্মার্টফোনটি latest Android 14 সহ লঞ্চ করতে পারে। রোজগারের সাধারণ কাজ ও হেভি কাজকর্মের জন্য এই স্মার্টফোনেটিতে Snapdragon 4 Gen 3 প্রসেসর ব্যবহার করা হবে বলে অনুমান করা হচ্ছে ।
  • ডিসপ্লে: Motorola Moto G85 স্মার্টফোনটিতে রয়েছে Full HD+ রেজোলিউশন এর 120 Hz এর 6.5৫ ইঞ্চির POLED ডিসপ্লে। ফলস্বরূপ ডিসপ্লে এক্সপিরিয়েন্স এই ফোনটিতে খুব স্মুথ হতে চলেছে। আপনি যেকোনো কন্টেন্ট এই ডিসপ্লে তে খুব ভালো ভাবে কোনও সমস্যা ছাড়াই এঞ্জয় করতে পারবেন।
  • ক্যামেরা: ফটোগ্রাফির জন্য Motorola এর এই ফোনে Dual Rear Camera অফার করতে পারে বলে জানা গেছে। এই স্মার্টফোনটিতে 50MP এর মেইন OIS ক্যামেরা সহ 8MP এর লেন্স দিতে পারে বলে অনুমান করা হচ্ছে। সেলফি এবং ভিডিও কলের জন্য এই ফোনে 16MP Front Camera সাপোর্ট করতে পারে।
  • ব্যাটারি: দীর্ঘ পাওয়ার ব্যাকআপের জন্য Motorola Moto G85 স্মার্টফোনে থাকতে পারে 5000mAh ব্যাটারি। এছাড়াও এই ব্যাটারি দ্রুত চার্জ করার জন্য 30W ফাস্ট চার্জিং অফার করতে পারে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article