108 মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত Tecno Spark 20 Pro 5G লঞ্চ হল ভারতে, জেনে নিন কি কি রয়েছে এই স্মার্টফোনে

Purba Sen

গত মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে টেকনো স্পার্ক প্রো ৫জি (Tecno Spark 20 Pro 5G)। যেটি ২০২৩ এর ৪জি মডেলের আপগ্রেড ভার্সন। প্রথমে ফোনটি ইন্টারন্যাশনাল মার্কেটে লঞ্চ হয়েছিল গত মাসে তারপর সেটি এখন এসে গেছে ভারতেও। স্পার্ক প্রো ৫ জি -তে রয়েছে মিডিয়াটেক ডিমেনসিটি ৬০৮০ চিপসেট এবং একটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা । এটি ১০ ৫জি ​ ব্যান্ড সাপোর্ট করছে।

টেকনো স্পার্ক ২০ প্রো ৫জি (Tecno Spark 20 Pro 5G)-এর দাম

ভারতে টেকনো স্পার্ক ২০ প্রো ৫জি (Tecno Spark 20 Pro) ৫ জিবি ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ১৫,৯৯৯ টাকা। অন্যদিকে ৮ জিবি র্যাম ও ২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ১৬,৯৯৯ টাকা। এই স্মার্টফোনটি স্টার্ট্রেল ব্ল্যাক ও গ্লসি হোয়াইট রঙের অপশনে পাওয়া যাচ্ছে।
ফোনটি আজ থেকে অনলাইন ও অফলাইনে সেলে পাওয়া যাবে। এই টেকনো ফোনটি যদি আপনি যেকোনো ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনেন তবে ২০০০ টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন। এছাড়াও ইউপিয়াই ও পেপার ফাইনান্স- এও রয়েছে দারুন ছাড়।

টেকনো স্পার্ক ২০ প্রো ৫জি (Tecno Spark 20 Pro 5G)-এর স্পেসিফিকেশন

এই ফোনটি হলো একটি ডুয়াল সিমের স্মার্টফোন যেটিতে রয়েছে ৬.৭৮-ইঞ্চ ফুল এইচডি+ (২,৪৬০৮×১,০৮০2 পিক্সেলস) আইপিএস এলসিডি স্ক্রিন এবং ১২০ এইচজেড রিফ্রেশ রেট। রয়েছে মিডিয়া টেক ডাইমেনসিটি ৬০৮০ চিপসেট এবং দ্যা মালি জি ৫৭ এমসি২জিপিউ। এরসাথে ৮ জিবি র্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইম্বিলট স্টোরেজ। স্মার্টফোনটিতে রয়েছে ওএস অ্যান্ড্রয়েড ১৪ । ফোনটির রেজোলিউশন ২৪৬০×১০৮০ পিক্সেলস।এটিতে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

এছাড়াও ফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে ফ/১.৮ অপেরেচার , একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সরের সাথে এফ/২.৪ অপেরেচার, আর একটি অক্সিলারি লেন্স। প্রাইমারি ক্যামেরাতে ১৪৪০ পি ও ৩০এফপিএস-এর ভিডিও সাপোর্ট রয়েছে। অন্যদিকে ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

টেকনো স্পার্ক ২০ প্রো ৫জি (Tecno Spark 20 Pro 5G)-তে রয়েছে ৫,০০০ mAh ব্যাটারি ও ৩৩ ওয়াটের চার্জিং সলিউশন রয়েছে ১০ ওয়াট এর রিভার্স চার্জিং সাপোর্টও। স্মার্টফোনটি ৪জি এলটিই, ১০ ৫ জি ব্যান্ডস, ওয়াইফাই ৫, ব্লুটুথ ৫.৩, জিপিএস, এফ এম এর মতো কানটিভিটি সাপোর্ট করছে। এছাড়াও এতে রয়েছে আইপি৫৩ রেটিং যেটি ধুলো ও জল প্রতিরোধ করে।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment