আরও বড় ডিসপ্লের সাথে ভারতের খুব শীঘ্রই আরো একটি ট্যাবলেট লঞ্চ করতে চলেছে শাওমি

Tech Zedia Desk
3 Min Read

Redmi Pad Pro Tablet: ভারতে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে শাওমি সংস্থার আর একটি নতুন ট্যাবলেট। যদি শাওমি সংস্থা রেডমি ব্র্যান্ডের মধ্যে লঞ্চ করতে চলেছে এই নতুন ট্যাবলেটটি। শাওমি সংস্থার এই নতুন ট্যাবলেটটি হল। এই মডেলটি লঞ্চ করার আগে ভারতের সংস্থা আরও দুটি ট্যাবলেট লঞ্চ করেছিল একটি হল রেডমি প্যাড ও এবং অপরটি হল রেডমি প্যাড এস সি।

তবে রেডমি সংস্কার তরফ থেকে এটি অফিসিয়ালি এখনো কবে কি লঞ্চ হবে সেটা জানানো হয়নি। তবে ইন্টারনেটে এই xiaomi ট্যাবলেটটির বেশ কিছু ছবি এবং স্পেসিফিকেশন লিক হয়ে গিয়েছে তবে এর লঞ্চ ডেট কবে তা পর্যন্ত এখনো জানা যায়নি। ভারতীয় সার্টিফিকেশন ওয়েবসাইটে শাওমি সংস্থার লিস্টিং এর মাধ্যমে এই ট্যাবলেট এর সম্বন্ধে কিছু বিশদ তথ্য পাওয়া গেছে।

এই চলতি বছরের এপ্রিল মাসে চায়নাতে শাওমি সংস্থার তরফে Redmi Pad Pro ট্যাবলেটটি লঞ্চ করা হয়। আর এই লঞ্চের পর থেকে গুজব  উঠতে শুরু করে যে শাওমি ভারতে এই মডেলটিকে পোকো ব্র্যান্ডের আওতায় এই মডেলটিকে লঞ্চ করতে পারে। তবে ভারতীয় সার্টিফিকেশন ওয়েব সাইটে তথ্যের মাধ্যমে এটি কনফার্ম হয়ে যায় যে সাওমি সংস্থা এটি রেডমি ব্র্যান্ডের আওতায় ভারতের লঞ্চ করতে চলেছে।

ভারতে কত দামের মধ্যে এই টপলেটি লঞ্চ হতে পারে সেটি সম্বন্ধে কোন তথ্য প্রকাশ করেনি শাওমি সংস্থাটি। তবে চায়নাতে এই ট্যাবলেটটি লঞ্চ হয়েছে ২৪০০ উয়ান যার ভারতীয় মূল্য ২৪ হাজার টাকা। তবে অনুমান করা হচ্ছে যে ভারতে এই ট্যাবলেটটি ৩০ হাজার রেঞ্জের মধ্যে লঞ্চ হতে পারে। এবার তাহলে দেখে নেই যাকে ট্যাবলেট দিতে কি কি ফিচারস পেতে পারেন আপনি

এই Redmi Pad Pro ট্যাবলেটটি কি কি ফিচারস রয়েছে দেখে নিন:

  1. নেটওয়ার্ক: ভারতের এই মডেলটি সেলুলার এবং ওয়াইফাই সাপোর্ট এর সাথে লঞ্চ হতে পারে।
  2. ডিসপ্লে: রেডমির এই ট্যাবলেটটিতে রয়েছে 2560 x 1600 পিক্সেলের 12.1 ইঞ্চির এলসিডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট রয়েছে120Hz.
  3. ক্যামেরা: এই শাওমি সিরিজের প্যাড টিতে রয়েছে ক্যামেরা এবং এই মেগাপেলের ফ্রন্ট ক্যামেরা। এই রিয়ার এবং ফ্রন্ট দুটি ক্যামেরার মাধ্যমে আপনারা 1080P ভিডিও রেকর্ডিং 30fps এ শুট করতে পারবেন।
  4. প্রসেসর: এই রেডমি প্যাড প্রো মডেলটিতে রয়েছে Snapdragon® 7s Gen 2 প্রসেসর
  5. ব্যাটারি: এই ট্যাবলেটটিতে রয়েছে 10000mAh এর লিথিয়াম আয়ন ব্যাটারি এছাড়াও রয়েছে 33W এর দ্রুত চার্জিং এর সাপোর্ট।
  6. কালার: এ রেডমি প্যাড প্রো ট্যাবলেটটি ভারতে তিনটি কালারের লঞ্চ হতে পারে। সেগুলি হল গ্রাফাইট গ্রে, মিন্ট গ্রীন, এবং ওসেন ব্লু।
  7. স্টোরেজ ও র‌্যাম: এই ট্যাবলেটটি তিনটি আলাদা ভেরিয়েন্টে কিনতে পারবেন বাজার থেকে প্রথমটি হল 6GB+128GB দ্বিতীয়টি হলো 8GB+128GB এবং তৃতীয়টি ভেরিয়েন্টি হল 8GB+256GB। এছাড়াও রয়েছে এক্সটার্নাল মেমরি সাপোর্ট কার্ড স্লট যেটিতে আপনি ওয়ান টিভি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন।
WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article