ভারতে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Vivo XFold3 Pro, রয়েছে স্মার্ট AI সহ আরও একাধিক ফিচারস

Arijit Chattopadhyay
3 Min Read

Vivo ইন্ডিয়ান মার্কেটে লঞ্চ করতে চলেছে এর flagship foldable স্মার্টফোন Vivo XFold3 Pro. Vivo এর ওয়েবসাইট থেকে জানা গাছে তার এই ফোনেটি লঞ্চ 6th June 2024 এ লঞ্চ করতে চলেছে। এটি vivo এর একটি flagship foldable smartphone। Vivo এর এই স্মার্টফোনটি Vivo এর অফলাইন স্টোর ও ফ্লিপকার্টে পাওয়া যাবে। Vivo তার এই নতুন স্মার্টফোনেটিতে আধুনিক AI feature, ZEISS ক্যামেরা সহ আরও অনেক প্রিমিয়াম ফিচার দিতে চলেছে। চলুন সেই সব সম্পর্কে বিস্তারিত জানা যাক।

Vivo XFold3 Pro এর দাম

Vivo এর ওয়েবসাইট থেকে এই ফোনেটির exact দাম জানা যায়নি। তবে আমার এটা অনুমান করতে পরি যে, এটি vivo এর একটি প্রিমিয়াম ফলগশিপ ফোন টি এটির দামও vivo এর অন্যানো ফলগশিপ মডেল এর আসে পাশেই হবে। আমাদের মতে Vivo XFold3 Pro এর দাম হতে চলেছে আনুমানিক ১২০০০০ টাকা। Vivo এই স্মার্টফোন টি দুটি মোডেলে লঞ্চ করবে তার বাদ বাকি প্রিমিয়াম স্মার্টফোন সিরিজ এর মতই। এখন দেখার বিষয় এই যে Vivo এর অত্যাধুনিক foldable স্মার্টফোনেটি Samsung এর জনপ্রিয় foldable স্মার্টফোন কে কতটা টক্কর দিতে পারে।

Vivo XFold3 Pro এর প্রত্যাশিত স্পেসিফিকেশন

  • প্রসেসর: Vivo তার আপকামিং স্মার্টফোন Vivo XFold3 Pro স্মার্টফোনে অত্যাধুনিক অ্যান্ড্রয়েড 14 সহ লঞ্চ করতে পারে। ডেইলি সাধারণ কাজ ও গেমিং এর জন্য এই স্মার্টফোনেটিতে কোয়ালকমের Snapdragon 8 Gen 3 প্রসেসর দেওয়া হবে বলে অনুমান করা হচ্ছে । চীনে এই স্মার্টফোনেটিতে 16GB RAM এবং 1TB Storage সহ লঞ্চ করা হয়েছে। অনুমান করা হচ্ছে যে ইন্ডিয়া তে এই স্মার্টফোনটি দুটি স্টোরেজ অপশন এর সাথে আসবে 16GB RAM এবং 512GB Storage ও 16GB RAM এবং 1TB storage।
  • ডিসপ্লে: Vivo X Fold 3 Pro স্মার্টফোনে 2K রেজোলিউশন সহ 6.53 ইঞ্চির এক্সটার্নল বড় ডিসপ্লে এবং 8.03 ইঞ্চির ইন্টারনাল ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে Vivo OLED প্যানেল অফার করেছে যাতে আমরা 120Hz রিফ্রেশ রেট এবং 4500নিটস ব্রাইটনেস দেখতে পাব বলে অনুমান করা হচ্ছে। ফলস্বরূপ ডিসপ্লে এক্সপিরিয়েন্স এই স্মার্টফটিতে খুব স্মুথ হতে চলেছে। এই দামে এটাই আশা করা যায়।
  • ক্যামেরা: ফটোগ্রাফির জন্য ও ফটপ্রেমিক উসেরদের জন্য Vivo এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা অফার করতে পারে। এই স্মার্টফোনটিতে 50MP এর মেইন ক্যামেরা সহ 50MP আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স এবং 64MP পেরিস্কোপ লেন্স দিতে পারে বলে অনুমান করা হচ্ছে। সেলফি এবং ভিডিও কলের জন্য এই ফোনে 32MP ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট করতে পারে।
  • ব্যাটারি: লংটাইম পাওয়ার ব্যাকআপের জন্য Vivo X Fold 3 Pro ফোল্ডেবল স্মার্টফোনে Vivo 5700mAh ব্যাটারি সহ এই ব্যাটারি দ্রুত চার্জ করার জন্য 100W ফাস্ট চার্জিং এবং 50W ওয়্যারলেস চার্জিং ফিচার অফার করতে পারে।
WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article