Apple ও Samsung এর স্বৈরাচারী রাজত্বের দিন শেষ, IQOO Pad 2 ট্যাবলেটটি লঞ্চ হতে চলেছে চলতি বছরেই

Arijit Chattopadhyay
2 Min Read
Vivo iQOO Pad 2

ইন্ডিয়ান মার্কেটে ২৫০০০ থেকে ৩০০০০ টাকার মধ্যে ভালো ট্যাবলেট বললে প্রথমেই নাম আসে স্যামসাঙ এবং অ্যাপেল এর, কারন এই দামে অ্যাপেল এবং স্যামসাঙ এর ট্যাবলেট গুলি যে লুকস এবং ফিচার অফার করছে তা অন্য কোনও ব্র্যান্ড করছিল না। সেই সুযোগ কে কাজে লাগিয়েই আইকু ইন্ডিয়ান মার্কেট চলতি বছরের জুন বা জুলাই মাসে লঞ্চ করতে চলেছে vivo iQOO Pad 2, যাতে রয়েছে পাওয়ারফুল প্রসেসর সহ আরও অনেক ফিচারস। চলুন সে সব সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক।

Vivo iQOO Pad 2 এর দাম:

আইকু এর ত্বরথেকে IQOO Pad 2 এর কোনও অফিসিয়াল দাম এখনও পর্যন্ত জানা যাইনি। তবে এটা অনুমান করা যেতে পারে যে আইকু তার নতুন ট্যাবলেটটিকে স্যামসাঙ ও অ্যাপেল এর সাথে কম্পিট করার জন্য লঞ্চ করছে, সুতরাং এর দাম হওয়া উচিৎ ২৫০০০ থেকে ৩০০০০ টাকার মধ্যে। আইকু এই ট্যাবলেট টি ২ টি মডেলে এ লঞ্চ করতে পারে। একটি Wifi model এবং অন্যটি Wifi + 5G মডেল।

Vivo iQOO Pad 2 এর প্রত্যাশিত স্পেসিফিকেশন:

ডিসপ্লে: IQOO Pad 2 ট্যাবলেটটিতে দেওয়া হতে পারে Full HD+ রেজোলিউশন এর 144 Hz এর ১২.০৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে। ডিসপ্লে এক্সপিরিয়েন্স এই ট্যাবলেটটিতে মোটামুটি। এর বাকি কম্পিটিটর এরা এর থেকে ভালো কোয়ালিটির ডিসপ্লে অফের করে।

ক্যামেরা: ট্যাবলেট মেইনলি উইজ করা হই নোট্‌স নেওয়ার জন্য ও কনটেন্ট দেখার জন্য। নোট্‌স ইত্যাদি স্কেন করার জন্য আইকু এই ট্যাবলেট এ দিতে পারে 8MP এর রিয়ার কামেরা এবং 5MP এর ফ্রন্ট কামেরা।

প্রসেসর: IQOO তার আপকামিং ট্যাবলেটটি latest Android 14 সহ লঞ্চ করতে পারে। রোজগারের সাধারণ কাজ ও হেভি গেমিং জন্য এই ট্যাবলেটে Snapdragon 8s Gen3 প্রসেসর ব্যবহার করা হবে বলে অনুমান করা হচ্ছে।

ব্যাটারি: দীর্ঘ পাওয়ার ব্যাকআপের জন্য IQOO Pad 2 এ থাকতে পারে 10000mAh ব্যাটারি। এছাড়াও এই ব্যাটারি দ্রুত চার্জ করার জন্য 44W ফাস্ট চার্জিং অফার করতে পারে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article