দিন ফুরল গুগল ম্যাপ এর, এখন স্মার্টওয়াচ এই পেয়ে যাবেন ন্যাভিগেশন সিস্টেম, লঞ্চ হল boAt Storm call 3

Arijit Chattopadhyay
2 Min Read

গত বছর ভারতে বোট স্টর্ম কল 2 লঞ্চ করার পরে, চলতি বছরেই এই দেশীয় ব্র্যান্ডটি এখন স্টর্ম কল 2 স্মার্টওয়াচের উত্তরসূরি ঘোষণা করেছে যার নাম boAt Storm Call 3 । সম্পূর্ণ নতুন boAt Storm Call 3-এ রয়েছে 1.83-ইঞ্চি ডিসপ্লে, ব্লুটুথ কলিং সাপোর্ট এবং আরও অনেক কিছু। তবে এই স্মার্টওয়াচের মূল আকর্ষণ হল এর অন্তর্নির্মিত ন্যাভিগেশন সিস্টেম। চলুন দেখে নেওয়া যাক বোটের এই নতুন স্মার্টওয়াচ ভারতীয় গ্রাহকদের কতটা আকর্ষণ করতে পারে ??

boAt Storm call 3 এর দাম

বোটের অফিসিয়াল ওয়েবসাইটে, এই boAt Storm Call 3-এর দাম রয়েছে 1249 টাকা। এছাড়াও এই স্মার্টওয়াচটি আপনি Blinkit এবং Flipkart এর মাধ্যমেও কিনতে পারবেন। স্মার্টওয়াচটি যথাক্রমে ৫ টি কালার অপশন এ লঞ্চ করা হয়েছে, সেগুলি হলঃ চেরি ব্লসম, ডার্ক ব্লু, অ্যাক্টিভ ব্ল্যাক, অলিভ গ্রিন এবং সিলভার মেটাল ।

boAt Storm call 3 এর স্পেসিফিকেশন

boAt Storm Call 3 স্মার্টওয়াচে অফার করা হয়েছে একটি 1.83-ইঞ্চি HD LCD ডিসপ্লে, যার পিক ব্রাইটনেস 550 nits এছাড়াও এই স্মার্টওয়াচটি তে রয়েছে ওয়েক জেসচার ফিচার । এটি স্মার্টওয়াচটি আপনি বোট ক্রেস্ট অ্যাপের মাধ্যমে আপনার মনের মতো কাস্টমাইজ করতে পারবেন ৷ এটি স্মার্টওয়াচটি ব্লুটুথ কলিং ফিচার সহ আসে এবং এতে একটি কুইক ডায়াল প্যাড রয়েছে, যা ব্যবহারকারীদের কল করতে সাহায্য করে । এই স্মার্টওয়াচটির বিষেস্বতঃ হল এই স্মার্টওয়াচটি তে MapMyIndia দ্বারা চালিত একটি সমন্বিত মানচিত্র ন্যাভিগেশন সিস্টেম রয়েছে যার turn-by-turn নেভিগেশন ফিচারটি দিকনির্দেশনে সহায়তা করে।

নতুন লঞ্চ boAt Storm Call 3 স্মার্টওয়াচটি ব্লুটুথ কলিং সহ 2 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করে এবং ব্যবহারকারীরা ব্লুটুথ কলিং বৈশিষ্ট্যটি ব্যবহার না করলে এক সপ্তাহ পর্যন্ত যেতে পারে বলে দাবি করা হয়েছে। BoAt Storm Call 3-তে 700 টিরও বেশি স্পোর্টস মোড এবং রক্তের অক্সিজেন (SpO2), হার্ট রেট পর্যবেক্ষণ, অ্যাক্টিভিটি ট্র্যাকার এবং এনার্জি স্কোরের মতো বেশ কিছু স্বাস্থ্য পর্যবেক্ষণ এর ফিচারও রয়েছে বলে দাবি করা হয়েছে। এটি একটি IP67 রেটিং সহ আসে এবং এতে DND, ফাইন্ড মাই ফোন, সঙ্গীত, ক্যামেরা নিয়ন্ত্রণ এবং গেমের মতো ফিচারও রয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article