জুন মাসেই ভারতের বাজারে পা রাখবে Vivo T3 Lite 5G, প্রসেসর থাকছে MediaTek Dimensity 6300, দেখে নিন আর কি থাকছে

Subheccha Das

বিগত কয়েকদিন ধরেই Vivo T3 Lite 5G ফোনকে কেন্দ্র করে একাধিক তথ্য ফাঁসের ঘটনা ঘটেছে। যদিও এর আগমনের সময় সম্পর্কে নির্দিষ্ট করে কিছু জানা যাচ্ছিলো না। তবে আজ ডিভাইসটির সম্ভাব্য লঞ্চ টাইমলাইন সামনে এলো। একই সাথে এই ফোনের সম্ভাব্য বিক্রয় মূল্য এবং কয়েকটি মুখ্য ফিচারও ফাঁস করা হয়েছে অনলাইনে।

মনে করা হচ্ছে, এটি বাজেট রেঞ্জের অধীনে আসবে এবং গত মার্চ মাসে আগত Vivo T3 5G মডেলের টোনড-ডাউন ভার্সন হবে। যেকারণে ইতিমধ্যেই লঞ্চ হওয়া ও আসন্ন হ্যান্ডসেটের ডিজাইন একসমান থাকবে বলে অনুমান করছেন কিছু বিশ্লেষক।

Vivo T3 Lite 5G ফোনের ভারতীয় লঞ্চের টাইমলাইন এবং দামের বিবরণ ফাঁস হল

একটি লেটেস্ট রিপোর্টে, Vivo T3 Lite 5G স্মার্টফোন জুন মাসের শেষের দিকে ভারতে লঞ্চ হবে এমনটা দাবি করা হয়েছে। আরো জানা গেছে যে, এই হ্যান্ডসেট এদেশে সংস্থার সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G অফারিং হিসাবে আসবে। এক্ষেত্রে ভারতে এর দাম 11,999 টাকা থেকে শুরু হতে পারে।

প্রসঙ্গত আসন্ন এই Vivo মডেলের সম্ভাব্য দাম দেখে মনে হচ্ছে লঞ্চের পর এটি Realme Narzo N65 5G ও Realme C65 5G ফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

Vivo T3 Lite 5G ফোনের সম্ভাব্য ফিচার

রিপোর্ট অনুসারে, Vivo T3 Lite 5G ফোনে MediaTek Dimensity 6300 চিপসেট ব্যবহার করা হতে পারে। এটি 50 মেগাপিক্সেল AI-ব্যাকড Sony প্রাইমারি সেন্সর এবং একটি সেকেন্ডারি লেন্স যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিটি অফার করবে হয়তো।

আবার যেহেতু এই ফোন বাজেট সেগমেন্ট অন্তর্ভুক্ত হবে, সেহেতু এর ডিসপ্লের উপরিভাগে সেলফি ক্যামেরার অবস্থানের জন্য ওয়াটারড্রপ নচ কাটআউট থাকবে। এছাড়া কিছু টিপস্টার দাবি করছেন যে, Vivo T3 Lite 5G ফোনটি সিরিজের স্ট্যান্ডার্ড মডেল Vivo T3 5G -এর মতো হুবহু এক ডিজাইন ও কালার অপশনের সাথে আসবে। অর্থাৎ সম্ভাবনা আছে আপকামিং হ্যান্ডসেট – কসমিক ব্লু এবং ক্রিস্টাল ফ্লেক কালার বিকল্পে লঞ্চ হবে

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment