Duke 125 কে টেক্কা দিতে এবারে বাজারে আসছে TVS Apache RTR 125, থাকছে একাধিক নতুন ফিচারস

Arijit Chattopadhyay

মিস্টার সুদর্শন ভেনু, জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর অফ TVS মোটর কোম্পানি সম্প্রতি একটি ইভেন্ট এ মন্তব্য করেছেন যে, তারা চলতি বছরের জুন জুলাই মাসের মধ্যে একটি নতুন TVS Apache RTR 125 মোটরসাইকেল আনতে চলেছে ভারতীয় বাজারে । তিনি আসন্ন টু-হুইলার সম্পর্কে সঠিক কোনও তথ্য প্রকাশ না করলেও, তিনি এটা নিশ্চিত করেছেন যে নতুন বাইকটিতে ব্র্যান্ডের জনপ্রিয় TVS Apache সিরিজ এরই হবে । TVS এর এই রহস্যময় 125cc বাইক সম্পর্কে বিশদ জানতে আরও পড়ুন ।

কোন সেগমেন্টে TVS Apache RTR 125 লঞ্চ করা হবে ??

এটি অনুমান করা হচ্ছে যে, সম্ভবত, TVS বাইক নির্মাণ কোম্পানির নতুন মোটরসাইকেলটির নাম দেওয়া হবে TVS Apache RTR 125 । এবং যেহেতু এটি Apache সিরিজ এর একটি বাইক হতে পারে , তাই আমরা আশা করছি এটি পারফরম্যান্স-ভিত্তিক একটি বাইক হতে পারে । এছাড়াও এটাও বলা হচ্ছে যে এই Apache RTR 125 বাইকটি KTM 125 Duke এর সাথে কম্পিট করবে ৷

TVS Apache RTR 125 এর দাম কত ??

যেহেতু এটা অনুমান করা হচ্ছে যে, এই Apache RTR 125 বাইকটি KTM 125 Duke এর সাথে কম্পিট করবে, সেহেতু এই বাইকটির দাম হতে পারে ১.১০ লক্ষ টাকা থেকে ১.৩০ লক্ষ টাকা পর্যন্ত (এক্স শোরুম ) ।

TVS Apache RTR 125 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

TVS Apache RTR 125 বাইকটি আসতে পারে একটি 124cc, SI, 4 স্ট্রোক, এয়ার কুলড, ফুয়েল ইনজেকশন ইঞ্জিন এর সাথে । এই ইঞ্জিনটি 12 BHP পাওয়ার এবং 10.5 Nm টর্ক জেনারেট করতে সক্ষম । TVS এর এই নতুন বাইকটি একটি 5 স্পিড গিয়ারবক্স সহ আসবে বলে মনে করা হচ্ছে । এটা অনুমান করা হচ্ছে যে এই বাইকটির মাইলেজ প্রায় 70 kmpl হতে পারে এবং টপ স্পিড প্রায় 105 kmph হতে পারে, যা সেগমেন্ট এর যেকোনো বাইক কে খুব সহজই টেক্কা দিতে পারে ।

এছাড়াও এই বাইকটি তে দেওয়া হতে পারে ইস্পাতের চাকা সহ সামনে দুয়াল চ্যানেল এ বি এস সহ ডিস্ক ব্রেক এবং রেয়ার ড্রাম ব্রেক । সেগমেন্ট এর অনান্য বাইক এর মতো এই বাইকটিতেও থাকতে পারে ডিজিটাল মিটার এবং ব্লুটুথ কানেকশন সহ আরও অনেক ইলেকট্রনিক্স ফিচারস ।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment