মারুতি এবার লঞ্চ করলো Dream Edition সিরিজ, থাকছে অনেক নতুন ফিচারস আর দামও অনেক সস্তায়

Arijit Chattopadhyay

ভারতের নাম্বার ওয়ান কার মেকার কোম্পানি Maruti Suzuki অবশেষে তার হট-সেলিং কার মডেল Alto K10, S-Presso, এবং Celerio এর জন্য লঞ্চ করলো নতুন ড্রিম সিরিজ এর সংস্করণ । যাতে তারা এই গাড়িগুলির মিড মডেলই অফার করেছে টপ মডেলের মতো নতুন অ্যাডভান্স ফিচারস তাও টপ মডেলের থেকে অনেক কম দামে । চলুন দেখে নেওয়া যাক এই নতুন সিরিজ এর দাম, কি কি নতুন ফিচারস ও আরও অনান্য তথ্য সম্পর্কে ।

নতুন Dream Edition এর দাম কত ??

মারুতি তার এই নতুন মডেলগুলি খুব আকর্ষণীয় মূল্যের সাথে ইন্ডিয়ান মার্কেটে লঞ্চ করেছে । মারুতির এই ড্রিম সিরিজের দাম শুরু হচ্ছে 4.99 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে । যার দাম এই মডেলগুলির সাধারণ সিরিজ এর থেকে অনেক কম ।

নতুন Dream Edition কোন কার মডেলের সাথে পাওয়া যাবে ??

নতুন Dream Edition প্রধানত উপলব্ধ আছে মারুতির এন্ট্রি লেভেলের গাড়িগুলিতে । যার মধ্যে প্রথমেই আসে মারুতির হট সেলিং মডেল Alto K10 এর VXI+ মডেলটি, এছাড়াও S-Presso এর VXI এবং Celerio এর LXI মডেলটিও Dream Edition এ উপলব্ধ আছে ।

নতুন Maruti Suzuki Dream Series কতদিন ইন্ডিয়ান মার্কেটে উপলব্ধ থাকবে ??

প্রথমে, মারুতি ঘোষণা করেছিল যে এই মডেলগুলি প্রাথমিকভাবে শুধুমাত্র চলতি বছরের জুন মাস পর্যন্ত উপলব্ধ থাকবে কিন্তু এখন এই সিরিজ এর অনেক বেশি ডিম্যান্ড আসার জন্য মারুতির স্থির করেছে যে , ড্রিম সিরিজ উপলব্ধ থাকবে চলতি বছরের জুলাই মাস পর্যন্ত ।

নতুন Maruti Suzuki Dream Series কোন কোন নতুন এক্সট্রা ফিচারস অফার করা হয়েছে ??

Alto K10 VXI+ ড্রিম সিরিজে স্ট্যান্ডার্ড সংস্করণের মতো একই স্টাইল স্টেটমেন্ট অনুসরণ করা হয়েছে, যেখানে একটি ছোট ফ্রন্ট গ্রিল, বডি-কালার ডোর হ্যান্ডেল এবং ডার্ক ফিনিশ সাইড মিরর অফার করা হয়েছে । এর অন্যান্য উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে রয়েছে একটি রিভার্স পার্কিং ক্যামেরা, ২ টি স্পিকার, অভ্যন্তরীণ স্টাইলিং কিট , এবং কালো রঙের হুইল আর্ক ক্ল্যাডিং।

S-Presso এর VXI মডেলটিতে অফার করা হয়েছে একটি ব্ল্যাক অ্যান্ড সিলভার কালারের বডি সাইড মোল্ডিং , সাইড স্কিড প্লেট, রিয়ার স্কিড প্লেট, ফ্রন্ট স্কিড প্লেট, ফ্রন্ট গ্রিল ক্রোম গার্নিশ , ব্যাক ডোর ক্রোম গার্নিশ । যা এই গাড়িটিকে আরও রাগেড লুক পেতে সহায়তা করেছে ।

Celerio এর LXI ড্রিম সিরিজ মডেলের ক্ষেত্রে অফার করা হয়েছে একটি মাল্টিমিডিয়া স্টিরিও , রিভার্স পার্কিং ক্যামেরা এর পাশাপাশি ২ টি স্টিরিও স্পিকার ।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment