Amazon Prime Day তেই লঞ্চ হতে চলেছে বহু প্রতীক্ষিত Samsung Galaxy M35 5G, থাকছে বড় ব্যাটারি ও AMOLED ডিসপ্লে

Arijit Chattopadhyay

স্যামসাঙ এর নতুন স্মার্টফোন Samsung Galaxy M35 5G চলতি বছরের মে মাসেই গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হয়েছিল। কিন্তু এখন, Samsung এই M সিরিজের নতুন স্মার্টফোনটিকে ভারতে নিয়ে আসার জন্য ইচ্ছা প্রকাশ করেছে। এটা অনুমান করা হচ্ছে যে এই স্মার্ট ফোনটিতে স্যামসাঙ অফার করতে চলেছে গ্লোবাল মার্কেটের মতই সমস্ত ফিচারস ও স্পেসিফিকেশন । চলুন বিস্তারিত দেখে নেওয়া যাক ।

Samsung Galaxy M35 5G কবে থেকে এবং কোন প্লাটফর্ম এ উপলব্ধ হবে ??

এই স্মার্টফোনটির সঠিক লঞ্চ হওয়ার তারিখ এখনও অফিসিয়ালি ভাবে জানা যাইনি । Amazon তার একটি প্রতিবেদনের মাধ্যমে মন্তব্য করেছে যে, এটি প্রাইম ডে সেল 2024-এর সময় লঞ্চ করা হবে ।

Samsung Galaxy M35 5G এর দাম কত হতে পারে ??

অনুমান করা হচ্ছে যে, Galaxy M35 5G-এর দাম হতে চলেছে এর এর গ্লোবাল মডেলের মতোই । গ্লোবাল মার্কেটে এই স্মার্টফোনটি মাত্র একটি স্টোরেজ অপশন এ উপলব্ধ আছে, 8GB RAM ও 256GB স্টোরেজ । যার দাম ব্রাজিলে প্রায় BRL 2,699 । এটা জানা যাচ্ছে যে ভারতেও এটি 8GB RAM + 256GB স্টোরেজ অপশন এর সাথে উপলব্ধ করা হবে, যার দাম হতে পারে প্রায় ৪৩০০০ ভারতীয় টাকা ।

Samsung Galaxy M35 5G এর প্রত্যাশিত স্পেসিফিকেশন

  • Galaxy M35 5G-এর স্পেসিফিকেশনগুলি নিচে মেনশন করা রয়েছে, এটা আশা করা হচ্ছে যে, ভারতীয় মডেলেও স্যামসাঙ এর গ্লোবাল মডেলের মতই অনেকাংশে সামঞ্জস্যপূর্ণ ফিচার অফার করবে ।
  • ডিসপ্লে: Galaxy M35 5G স্মার্টফোনটিতে থাকতে পারে গ্লোবাল ভেরিয়েন্টের মতই 6.6 ইঞ্চি এর Full HD+ AMOLED প্যানেল, যার রিফ্রেশ রেট 120Hz এবং পিক ব্রাইটনেস 1,000 nits ।
  • প্রসেসর: অনুমান করা হচ্ছে যে Galaxy M35 5G স্মার্টফোনটিতে Exynos 1380 octa core প্রসেসর থাকতে পারে, যা এর গ্লোবাল ভেরিয়েন্টের সাথে সামঞ্জস্যপূর্ণ ।
  • স্টোরেজ: স্টোরেজ এর কথা বললে এই স্মার্ট ফোনটি একটি মাত্র স্টোরেজ অপশন এর সাথে আসবে 8GB RAM ও 256GB স্টোরেজ । যাকে এক্সটারনাল মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB পর্যন্ত বাড়ানো যাবে ।
  • ক্যামেরা: Galaxy M35 5G স্মার্টফোনটিতে থাকতে পারে ত্রিপল রিয়ার ক্যামেরা: 50MP মেইন ক্যামেরা সহ, 8MP এর আলট্রা – ওয়াইড ক্যামেরা ও একটি 8MP এর ম্যাক্রো ক্যামেরা ।
  • ব্যাটারি: ব্যাটারি এর কথা বললে এই স্মার্ট ফোনটিতে পাওয়া যাবে একটি 6000 mAh এর বড় ব্যাটারি সহ 25W এর ফাস্ট চার্জ এর অপশনও ।
WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment