Samsung Galaxy F15 5G এ ফ্লিপকার্ট এ পাওয়া যাচ্ছে দারুন ছাড়ে, এখুনি জানুন কিভাবে অর্ডার করবেন

Purba Sen
Samsung Galaxy F15 5G | Image Credit: Flipkart


স্যামসাং মোবাইলের বাজারে দারুন জনপ্রিয়। অনেকেই আইফোন, ওয়ানপ্লাস থেকে স্যামসাংয়ের ফোন ব্যবহার করতে পছন্দ করেন। স্যামসাং এফ সিরিজের ৫ জি ফোন অনেক আগেই লঞ্চ করেছিল। সেটি হল Samsung Galaxy F15 5G । ফ্লিপকার্ট দিচ্ছে স্যামসাংয়ের এই ফোনটির উপর দারুন ছাড়। তার আগে এই ফোনটির ফিচার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F15 5G ফোনটিতে কি কি ফিচার রয়েছে:

এই ফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে।
ভেরিয়েন্ট: ৪জিবি র‍্যাম: +১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ জিবি+ ১২৮ জিবি রোম ও ৮ জিবি+ ১২৮ জিবি রোমের ভেরিয়েন্ট।
ডিসপ্লে: ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (Full HD+)সুপার এমোলেড ডিসপ্লে (AMOLED display) রয়েছে।
রেজোলিউশন: ২৩৪০×১০৮০ পিক্সেল
রেজোলিউশন টাইপ: ফুল এইচডি প্লাস
প্রসেসর: 6 ন্যানোমিটার ফ্যাব্রিকেশনে ও ২.২ জিএইচজেড (2.2GHz) ক্লক স্পিডের মিডিয়া টেক ডিমেনসিটি ৬১০০+ অক্টা কোর প্রসেসর (MediaTek Dimensity 6100+ Octa core processor)।
ক্যামেরা: এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা। Samsung Galaxy F15 5G ফোনটিতে ট্রিপল রেয়ার ক্যামেরা (৫০+৫+২ এমপি) এবং ফ্রন্ট ক্যামেরা ১৩ মেগাপিক্সেল।
ব্যাটারি: ৬০০০ এমএএইচ এর লিথিয়াম পলিমার ব্যাটারি। যেটিতে রয়েছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।
অপারেটিং সিস্টেম: এটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম।
এটি তিনটি রঙে উপলব্ধ রয়েছে। গ্রুভি ভায়োলেন্ট, এস ব্ল্যাক, জ্যাজি গ্রিন।এছাড়াও রয়েছে ডুয়াল সিম 5জি, ওয়াইফাই, ব্লুটুথ, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো আরো অন্যান্য ফিচার।

Samsung Galaxy F15 5G এ ফ্লিপকার্ট এ কি অফার চলছে:

ফ্লিপকার্ট এই ফোনটিতে দিচ্ছে অনেক ছাড়। ৪ জিবির ভারিয়েন্ট টির আসল দাম ১৫,৯৯৯ টাকা যেটি কমে গিয়ে হয়েছে ১১,৯৯৯। ৬ জিবির ফোনটির দাম ১৬,৯৯৯ থেকে কমে হয়েছে ১৩,৪৯৯ এবং ৮ জিবির দাম হয়েছে ১৪,৯৯৯ টাকা।

এছাড়াও পুরোনো ফোন এক্সচেঞ্জ করলেও পাবেন অনেক শতাংশের ছাড়। আরো বেশকয়েকটি অফার দিচ্ছে ফ্লিপকার্ট যেটি ফ্লিপকার্ট অ্যাপ খুললেই দেখতে পারবেন। তবে আর দেরি না করে এখনই অর্ডার করে ফেলুন এই ফোনটি।

এছাড়াও অনলাইনে ফ্লিপকার্টে অর্ডার করার সময় আপনি কিস্তির মাধ্যমেও পেমেন্ট করতে পারবেন। তাছাড়া আপনি যদি নগদ ক্যাশে এই মোবাইলট কিনতে চান সেক্ষেত্রেও আপনি ইউপিআই, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment