লঞ্চ এর আগেই ফাঁস হল Samsung Galaxy Buds 3 Pro এর ডিজাইন ও ফিচারস, দেখে নিন বিস্তারিত

Arijit Chattopadhyay

দক্ষিণ কোরিয়ার বিখ্যাত টেক জায়ান্ট কোম্পানি স্যামসাঙ চলতি বছরের জুলাই মাসে তার আসন্ন ইভেন্টে গ্যালাক্সি আনপ্যাকড এ Galaxy Buds 3 এবং Samsung Galaxy Buds 3 Pro লঞ্চ করার মন্তব্য করেছিল। কিন্তু লঞ্চের আগেই এর TWS হেডসেটের ডিজাইন, স্পেসিফিকেশন এবং দাম ফাঁস হয়ে গেল অনলাইনে । সাম্প্রতিক ফাঁস হয়ে যাওয়া একটি ছবির মধ্যে দেখা গেছে এর ডিজাইন এবং স্পেসিফিকেশন । বিস্তারিত ভাবে দেখে নিন এই ফোনটির ফাঁস হওয়া সমস্ত খুঁটিনাটি তথ্য ।

Samsung Galaxy Buds 3 Pro এর দাম কত ??

স্যামসাঙ গ্যালাক্সি বাডস ৩ প্রো (Samsung Galaxy Buds 3 Pro) এর দাম এখনও অফিসিয়াল ভাবে কিছু জানা যাইনি । তবে এটা অনুমান করা হচ্ছে যে বাডস ৩ প্র এর দাম হতে পারে ১৮০০০ টাকা থেকে ২০০০০ টাকার মধ্যে ।

Samsung Galaxy Buds 3 Pro এর ডিজাইন কেমন ??

সম্প্রতি সোশ্যাল মিডিয়াই একটি পোস্টে ফাঁস হয়েছে স্যামসাঙ গ্যালাক্সি বাডস ৩ প্র (Samsung Galaxy Buds 3 Pro) এর বেশ কয়েকটি লাইভ ছবি। ছবিগুলি দেখলে প্রথমেই লক্ষ করা যাবে যে, হেডসেটের ডিজাইনকে আপডেট করেছে স্যামসাঙ ।

পূর্ববর্তী মডেলগুলির পেবেল আকৃতির পরিবর্তন করে , প্রতিটি ইয়ারফোন এ একটি নতুন স্টেম ডিজাইন অফার করেছে স্যামসাঙ । বেশ কিছু ব্যবহারকারী পোস্টটিতে মন্তব্য করেছেন যে নতুন ডিজাইনটিকে দেখে কিছুটা নতুন এয়ারপডস প্রো এবং অন্যান্য TWS হেডসেটের মতো দেখতে লাগছে ।

Samsung Galaxy Buds 3 Pro কবে থেকে বাজারে উপলব্ধ হবে ??

প্রত্যেক বছর স্যামসাঙ তার গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের মাধ্যমে তার আসন্ন গ্যালাক্সি সিরিজ এর গ্যাজেটসগুলি লঞ্চ করে । তাই এই বছরও এটা অনুমান করা হচ্ছে যে স্যামসাঙ গ্যালাক্সি বাডস ৩ প্র (Samsung Galaxy Buds 3 Pro) ইয়ারফোনটিও চলতি বছরের ১০ জুলাই গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে লঞ্চ করবে ।

Samsung Galaxy Buds 3 Pro এ কি ফিচারস অফার করা হতে পারে ??

আগের একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে যে, স্যামসাঙ এই প্রো মডেলটিতে অফার করেছে 24-বিট বা 96 হার্জ যুক্ত আল্ট্রা হাই কোয়ালিটির সাউন্ড । পাশাপাশি এটি তে অফার করা হবে অ্যাডাপ্টিভ নয়েজ কন্ট্রোল (ANC), এবং একটি অ্যাম্বিয়েন্ট সাউন্ড এর ফিচার ও ।

এর পাশাপাশি লিকড হওয়া তথ্য থেকে আরও জানা গেছে যে স্যামসাঙ গ্যালাক্সি বাডস ৩ প্র এর চার্জিং কেসে অফার করা হয়েছে একটি 500mAh লম্বা ব্যাটারি। যার থেকে আরামে ৫০ ঘণ্টার প্লেব্যাক পাওয়া যাবে ।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment