লঞ্চের পর থেকে সব থেকে বেশি ছাড় দিচ্ছে Samsung Galaxy A34 5G মোবাইলটিতে, এখুনি অর্ডার করুন না হলে পুরো মিস করবেন

Arijit Chattopadhyay

স্যামসাঙ গ্যালাক্সি এ ৩৪ ৫ জি (Samsung Galaxy A34 5G) স্মার্টফোনটি স্যামসাঙ ভারতীয় বাজারে লঞ্চ হয়েছিল ২০২৩ সালের ১৬ মার্চ । ভারতে স্যামসাঙ গ্যালাক্সি এ ৩৪ ৫ জি স্মার্টফোনটিকে তার একটি নতুন মিড রেঞ্জ সেগমেন্টের ফোন হিসাবে লঞ্চ করেছিল। এই সেগমেন্টে অনান্য স্মার্ট ফোনের মতো স্যামসাঙ এতেও অফার করেছিল ট্রিপল-ক্যামেরা সেটআপ, এমওলেড (AMOLED) ডিসপ্লে এর মতো আধুনিক ফিচারস, এই দামে গ্যালাক্সি এ ৩৪ ৫ জি ছিল একটি এভারেজ স্মার্টফোন ।

কিন্তু চলতি বছরে অর্থাৎ ২০২৪ সালে এই ফোনটির ওপর পাওয়া যাচ্ছে নগদ ছাড়, যার ফলে এই ফোনটি হয়ে উঠেছে একটি মোস্ট ভ্যালু ফর মানি ফোন । চলুন দেখে নেওয়া যাক কি করে আপনি ছাড় সহ এটিকে কিনতে পারবেন ??

Samsung Galaxy A34 5G এর ফিচারস

গ্যালাক্সি এ ৩৪ ৫ জি ফোনটিতে অফার করা হয়েছে একটি 120 হার্জ (Hz) রিফ্রেশ রেট সহ একটি 6.60 ইঞ্চি এর টাচস্ক্রিন এইচডি প্লাস (HD+) ডিসপ্লে রয়েছে । Samsung Galaxy A34 5G স্মার্টফোনটিতে রয়েছে একটি 2.6 মেগাহার্জ (MHz) অক্টা কোর প্রসেসর । এই স্মার্টফোনটিতে বাজারে 6GB, 8GB RAM এর সাথে উপলব্ধ আছে ।

স্যামসাঙ গ্যালাক্সি এ ৩৪ ৫ জি (Samsung Galaxy A34 5G) স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত হয় পাশাপাশি স্যামসাঙ এতে অফার করেছে ওয়ান ইউ আই (One UI) এর ফুল ভার্সন । স্যামসাঙ এই স্মার্ট ফোনটি একটি 5000mAh এর লম্বা ব্যাটারি প্যাক সহ লঞ্চ করেছে যা সাপোর্ট করে ২৫ ওয়াট এর ফাস্ট চার্জিং ।

Samsung Galaxy A34 5G তে কি অফার চলেছে ??

আপনি যদি স্যামসাঙ গ্যালাক্সি এ ৩৪ ৫ জি (Samsung Galaxy A34 5G) স্মার্টফোনটি এই সময়ে অ্যামাজন থেকে পারচেস করেন তাহলে আপনি এর ওপর পেয়ে যাবেন নগদ ৮০০০ টাকার ছাড়, যার ফলে এই স্মার্টফোনটির ছাড়ের পর দাম হয়েছে ২০০০০ টাকা । এর জন্য আপানেকে কোনও বিশেষ ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহারের প্রয়োজন হবে না । অফারটি সকল কাস্টমারদের জন্য প্রযোজ্য ।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment