আগামী সপ্তাহে লঞ্চ হবে OnePlus Nord CE 4 Lite 5G, কেমন হবে এর ফিচার ও ডিজাইন? জানুন এখানে

Subheccha Das

জনপ্রিয় ব্র্যান্ড OnePlus আজ তাদের একটি আপকামিং হ্যান্ডসেটের লঞ্চের তারিখ ঘোষণা করলো। আসন্ন ডিভাইসটির নাম হবে OnePlus Nord CE 4 Lite 5G এবং এটি আগামী সপ্তাহেই আত্মপ্রকাশ করবে। আবার এই ফোনের জন্য রিলিজ করা টিজার ইমেজ থেকে এর ডিজাইন এবং কালার ভ্যারিয়েন্টের ধারণা পাওয়া গেছে।

পাশাপাশি OnePlus Nord CE 4 Lite -এর কয়েকটি মুখ্য ফিচার সম্পর্কিতও প্রকাশ্যে নিয়ে এসেছেন সংস্থারই এক কর্মকর্তা। নীচে বিস্তারে এই বিষয়ে আলোচনা করা হল…

OnePlus Nord CE 4 Lite 5G ফোনের লঞ্চের তারিখ, ফিচার এবং ডিজাইন প্রকাশ্যে এলো

ওয়ানপ্লাস হালফিলে X প্ল্যাটফর্মে তাদের আসন্ন ওয়ানপ্লাস নর্ড সিই 4 লাইট 5জি ফোনের জন্য টিজার ইমেজ শেয়ার করেছে। টিজারটি নিশ্চিত করেছে যে, এই হ্যান্ডসেট আগামী 24শে জুন ভারতীয় সময়ে সন্ধ্যা 7টায় ভারতে লঞ্চ হতে চলেছে। একই সাথে ডিভাইসটিকে ‘মেগা ব্লু’ কালার অপশনে দেখা গেছে টিজারে।

জানিয়ে রাখি OnePlus Nord CE 4 Lite 5G ফোনের জন্য ই-কমার্স সাইট Amazon ইতিমধ্যেই একটি ল্যান্ডিং পেজ লাইভ করে দিয়েছে। যার লিস্টিং থেকে আমরা হ্যান্ডসেটের ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে জানতে পেরেছি। আসন্ন এই স্মার্টফোনের পিছনে ডুয়াল ক্যামেরা সিস্টেম থাকবে। যার মধ্যে একটি হল – 50 মেগাপিক্সেলের Sony LYT-600 প্রাইমারি সেন্সর, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) প্রযুক্তি সাপোর্ট করবে।

OnePlus Nord CE 4 Lite 5G ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus ব্র্যান্ডের প্রেসিডেন্ট কিন্ডার লিউ (Kinder Liu) স্বয়ং নিশ্চিত করেছেন যে, OnePlus Nord CE 4 Lite 5G ফোনে 80 ওয়াট সুপারভুক চার্জিং যুক্ত 5,110mAh ব্যাটারি দেওয়া হবে। এই ব্যাটারি 5 ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধাও অফার করবে। এক্ষেত্রে জানিয়ে রাখি, রিভার্স ওয়্যারলেস চার্জিংয়ের সাহায্যে যেকোনো সামঞ্জস্য TWS ইয়ারবাড এবং স্মার্টওয়াচ চার্জ করা যায়।

যাইহোক OnePlus Nord CE 4 Lite 5G ফোনে 120 হার্টজ রিফ্রেশ রেট এবং 2,100 নিট পিক ব্রাইটনেস সহ একটি OLED ডিসপ্লে থাকবে বলেও জানা গেছে। সংস্থার কর্ণধার জানিয়েছেন, এই ডিসপ্লে “আউটডোরের ভালো ব্রাইটনেস এবং স্মুথনেস অফার করবে”। ফোনের টাচ প্যানেলটি অ্যাকোয়া টাচ প্রযুক্তি সাপোর্ট করবে।

এছাড়া 50 মেগাপিক্সেল Sony প্রাইমারি সেন্সরের পাশাপাশি এই OnePlus হ্যান্ডসেটের ক্যামেরা সিস্টেমে একটি নতুন অ্যাসফেরিকাল লেন্সও উপস্থিত থাকবে বলে নিশ্চিত করেছেন কিন্ডার লিউ

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment