অ্যাপেল, স্যামসাঙের ইকোসিস্টেম পর এবার পালা Motorola র, লঞ্চ হল Motorola Edge 50 Ultra রয়েছে আকর্ষণীয় ফিচারস

Arijit Chattopadhyay
Image Credit: India Today

Motorola ইন্ডিয়ান মার্কেট এ লঞ্চ করলো তার নতুন এআই স্মার্টফোন Motorola Edge 50 Ultra । স্মার্টফোনটি চলতি বছরের জুন মাসের ১৮ তারিখে বাজারে আনা হয়েছে । হ্যান্ডসেটটিতে রয়েছে Qualcomm-এর পাওয়ারফুল গেমিং চিপসেটে সহ আরও অনেক দুর্দান্ত ফিচারস ও অনন্য ডিজাইন । চলুন দেখে নেওয়া যাক Motorola এর এই নতুন স্মার্টফোনটি সম্পর্কে খুঁটি নাটি সমস্ত তথ্য ।

Motorola Edge 50 Ultra এর দাম

Motorola তার নতুন Edge 50 Ultra স্মার্টফোনটি একটি মডেলে লঞ্চ করা হয়েছে, যার এর দাম Rs. 59,999 টাকা । হ্যান্ডসেটটি 12GB ROM এবং 512GB RAM স্টোরেজ অপশন এ উপলব্ধ আছে । Motorola এই স্মার্টফোন টি তিনটি কালার অপশন এ লঞ্চ করেছে, ডার্কেস্ট স্প্রুস, পিচ ফাজ এবং শিয়ার ব্লিস । আপনি এই নতুন স্মার্টফোনটি সমস্ত কালার অপশন সহ কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্টের মাধ্যমে কিনতে পারবেন ।

Motorola Edge 50 Ultra এর স্পেসিফিকেশন

  • ডিসপ্লে : Motorola Edge 50 Ultra তে অফার করা হয়েছে একটি 6.7 ইঞ্চি এর FHD+ 10-বিট OLED ডিসপ্লে, যাতে রয়েছে 144Hz রিফ্রেশ রেট, 2500 nits পিক ব্রাইটনেস। এছাড়াও প্রোটেকশন এর জন্য ফোনটির সামনের দিকে Corning Gorilla Glass Victus এর সুরক্ষাও দেওয়া হয়েছে ।
  • ক্যামেরা : ক্যামেরা এর ক্ষেত্রে, এজ 50 আল্ট্রা একটি ট্রিপল ক্যামেরা অফার করা হয়েছে । একটি 50MP প্রাথমিক OIS রিয়ার ক্যামেরা , একটি 50MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং 3x অপটিক্যাল জুম সহ একটি 64MP টেলিফটো লেন্স ও দেওয়া হয়েছে ৷ সেলফি এবং ভিডিও কলের জন্য ফনটির সামনে দেওয়া হয়েছে একটি 50MP ক্যামেরা ।
  • ব্যাটারি : Motorola এর নতুন ফোনটিতে অফার করা হয়েছে 125W TurboPower ফাস্ট চার্জিং সহ একটি 4,500mAh ব্যাটারি । এছাড়াও স্মার্টফোনটিতে দেওয়া হয়েছে 50W ওয়্যারলেস চার্জিং এর অপশন এর পাশাপাশি 10W রিভার্স ওয়্যারলেস চার্জিংয়ের এর অপশনও ।
  • প্রসেসর : এই স্মার্টফোনটিতে দেওয়া হয়েছে একটি পাওয়ারফুল Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট এবং সমস্ত গ্রাফিক্স-সম্পর্কিত কাজগুলি পরিচালনা করার জন্য এই চিপসেট টিকে একটি Adreno 735 GPU এর সাথে যুক্ত করা হয়েছে ।
  • সফটওয়্যার: ফোনটিতে অফার করা হয়েছে LPDDR5X RAM এবং UFS 4.0 স্টোরেজ পাশাপাশি UI টি Android 14 এর উপর ভিত্তি করে Hello UI কাস্টম স্কিনে পরিবর্তন করা হয়েছে । Motorola এই ডিভাইসটির সাথে 3 বছরের OS আপডেট এবং 4 বছরের সিকিউরিটি প্যাচের আপডেট এর প্রতিশ্রুতি দিচ্ছে।
  • কানেক্টেড ফিচার: এছাড়াও এই স্মার্টফোনটিতে Motorola স্যামসাঙ বা অ্যাপেল এর মতো অফার করেছে স্মার্ট কানেক্টেড ফিচারস যার মাধ্যমে আপনি ফোনটিকে PC বা ল্যাপটপ এর সাথে ওয়ারলেস ভাবে কানেক্টে করে ফাইল শেয়ার ও অনান্য কাজ করতে পারবেন ।
WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment