ভারতীয় বাজারে আসতে চলেছে Mahindra Thar এর 5 door ভার্সন, লক্ষ করা গেল ভারতীয় সড়কে

Arijit Chattopadhyay
Mahindra Thar 5 Door

Mahindra Thar 5 Door হল 2024 সালে লঞ্চ হওয়া সবচেয়ে প্রত্যাশিত SUV গুলির মধ্যে একটি৷ আমরা একাধিকবার SUV টি টেস্ট করার সময় লক্ষ করা গেছে ভারতীয় সড়কের বিভিন্ন প্রান্তে ৷ এমনকি অভ্যন্তরীণ অংশও দেখা গেছে যা ভিতরের দিকে নতুন ফিচার প্রকাশ করেছে। চলুন দেখে নেওয়া যাক মাহিন্দ্রার এই বহু প্রতীক্ষিত গাড়িটির সম্পর্কে খুঁটি নাটি সব তথ্য। এছাড়াও দেখে নিন বাজার মুল্য কর হতে পারে এই গাড়িটির।

Mahindra Thar 5 Door এর ভারতে সম্ভাব্য দাম কর হবে

অনুমান করা হচ্ছে জে এই Mahindra Thar 5-door এর দাম হতে চলেছে এক্স শোরুম ১৫ লক্ষ টাকা থেকে ২০ লক্ষ টাকা পর্যন্ত। এই গাড়িটি মাহিন্দ্রার XUV 3XO এবং XUV 700 এর মাঝখানের লাইন আপে মাহিন্দ্রা লঞ্চ করতে চলেছে।

বাজারে চলতি ২ door Thar এর থেকে Mahindra Thar 5 Door কতটা আলাদা ??

যদি আমরা ফাঁস হওয়া ছবি দেখি তবে দেখতে পাব নতুন Thar 5 door এর সবচেয়ে স্পষ্ট নকশা হাইলাইট হল দরজার হাতল। ঘনিষ্ঠভাবে তাকালে, আপনি লক্ষ্য করতে পারেন যে পিছনের দরজার হ্যান্ডেলগুলি দরজায় স্থাপন করা হয়নি। প্রকৃতপক্ষে তারা মারুতি সুইফট এর মতো গাড়ির মতো সি-পিলারের উপর অবস্থান করে।

Mahindra Thar 5-door সম্ভাব্য ইঞ্জিন স্পেসিফিকেশন

অতিরিক্ত ওজনের সাথে, থার 5-দরজার আরও শক্তিশালী ইঞ্জিন টিউনের প্রয়োজন হবে। এটি 2.0-লিটার টার্বো পেট্রোল এবং 2.2-লিটার ডিজেল ইঞ্জিনের সাথে চলতে থাকবে। পেট্রোল ইঞ্জিন 200bhp এবং 370Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম।

যদিও ডিজেল ইঞ্জিন 172bhp এবং 370Nm টর্ক উত্পাদন করতে সক্ষম হতে পারে। ট্রান্সমিশন বিকল্পগুলিতে ম্যানুয়াল এবং অটোমেটিক গিয়ারবক্স অন্তর্ভুক্ত করা উচিত। Mahindra Thar 5-door এই গাড়িটি ও এর বাকি সিব্লিংস দের মতই 4×2 এবং 4×4 বিকল্পের সাথে আসতে পারে।

Mahindra Thar 5-door এর ফিচার এবং ইন্টেরিয়র

নতুন Mahindra Thar 5 door এর কেবিনে ডুয়েল টোন ইন্টেরিয়র থিমের দেখা মিলতে পারে বলে আশা করা যাচ্ছে । এছাড়া উল্লেখযোগ্য ফিচার এর তালিকায় থাকতে পারে একটি বৃহত্তর টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ফ্রন্ট রো আর্মরেস্ট, স্টিয়ারিং মাউন্টেড কন্ট্রোল , ক্রুজ কন্ট্রোল, টি পি এম এস এর মতো আরও অনেক ফিচার।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment