ফ্লিপকার্ট LG 32 inch Smart টিভির উপর দিচ্ছে দারুন ছাড়, এখুনি অর্ডার করুন না হলে পুরো মিস করবেন

Purba Sen

Great Discount on LG 32 inch Smart 2023 TV on Flipkart: বাজারে যতই নতুন নতুন স্মার্টফোন আসুক না কেন টিভি এখনো মানুষের পছন্দের। সাদা কালো থেকে রঙিন, রঙিন থেকে এখন টিভি হয়েছে স্মার্ট। এখন বলতে গেলে স্মার্ট টিভিরই যুগ। ঘরে ঘরে মানুষ আজ স্মার্ট টিভিকেই বেছে নিচ্ছেন।

কারণ এতে টিভি চ্যানেল ছাড়াও নেটফলিক্স আমাজন ও ইউটিউবের মতো আরো অন্যান্য অ্যাপগুলো ব্যবহার করা যায়। এছাড়াও আপনি ওয়াইফাই ও মোবাইলের সাথেও কানেক্ট করতে পারবেন। সব দিক দিয়েই সুবিধে রয়েছে এতে। তাই বাজারে নানা কোম্পানি অনেক ধরনের স্মার্ট টিভি পাওয়া যায়।

এই LG 32 inch Smart 2023 TV তে স্পেসিফিকেশন রয়েছে

এরম একটি স্মার্ট টিভি হল এলজির HD ready LED Smart WebOS টিভি । চলুন টিভিটির স্পেসিফিকেশন জেনে নিই। টিভিটি Netflix, Prime Video,Disney+ hostar ও YouTube ছাড়াও অন্যান্য OTT প্ল্যাটফর্মের আনলিমিটেড সাবস্ক্রিপশন। WebOS অপারেটিং সিস্টেম, ১৩৬৬× ৭৬৮ HD Resolution, 16 W sound output, 60 HZ Refresh rate, ৮০ সেন্টিমিটার (৩২ ইঞ্চ) Display size, ১৭৮ ডিগ্রি view angle,AVI, Blu – Ray,DVD,WAV,WMA,MPEG ভিডিও সাপোর্টেড ফরম্যাট,৮ GB storage।

LG 32 inch Smart 2023 TV এর ফ্লিপকার্ট এ কি অফার রয়েছে:

এছাড়াও রয়েছে এক বছরের ওয়ারেন্টি। টিভিটির দাম ১৪,৯৯৯ টাকা। সেলের আগে যেটির আসল দাম ছিল ১৯,৯৯৯ টাকা। মোট ৫,০০০ টাকার মতো ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। যেটি অবশ্যই খুব লাভজনক হতে চলেছে। এছাড়াও রয়েছে ইজি ইএমআইয়ের অপশনও। যদি পুরনো টিভিকে আপনি এক্সচেঞ্জ করতে চান তাহলে সেটিও করতে পারবেন। সেটি করলে আরো বেশি ছাড় পেয়ে যাবেন। এসবিআই কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি পেয়ে যাবেন ১,২৫০ টাকার ছাড়।

তবে যদি ভাবছেন অনলাইন পেমেন্ট করবেন না তাহলে আপনার জন্য রয়েছে ফ্লিপকার্ট পে লেটার ও ক্যাশ অন ডেলিভারির অপশন। অনেকেই ভাবেন অনলাইন না কিনে দোকান থেকে কিনবেন তবে বলে রাখি এরকম ডিসকাউন্ট ও অফার কিন্তু দোকানে পাওয়া যাবেনা। তাই দেরি করলে চলবে না নাহলে এই অফারটি হাত ছাড়া হয়ে যাবে। আজই অর্ডার করে ফেলুন এই স্মার্ট টিভিটি ও নিজের ঘরের শোভা আরো বাড়িয়ে তুলুন।

LG 32 inch Smart 2023 TV এর ফ্লিপকার্ট এ এক্সচেঞ্জ এ কি অফার রয়েছে:

এছাড়াও রয়েছে এক বছরের ওয়ারেন্টি। টিভিটির দাম ১৪,৯৯৯ টাকা। সেলের আগে যেটির আসল দাম ছিল ১৯,৯৯৯ টাকা। মোট ৫,০০০ টাকার মতো ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। এছাড়াও রয়েছে ইএমআইয়ের অপশনও। যদি পুরনো টিভিকে আপনি এক্সচেঞ্জ করতে চান তাহলে সেটিও করতে পারবেন।

সেটি করলে আরো বেশি ছাড় পেয়ে যাবেন। এসবিআই কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি পেয়ে যাবেন ১,২৫০ টাকার ছাড়। দেরি করে আর লাভ নেই নাহলে এই অফারটি হাত ছাড়া হয়ে যাবে।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment