রঙ পরিবর্তনশীল CMF Watch Pro 2 স্মার্টওয়াচ লঞ্চ করলো CMF! রয়েছে আরও আকর্ষণীয় ফিচারস

Arijit Chattopadhyay

CMF Phone 1 এবং CMF বাডস প্রো 2 লঞ্চ এর পাশাপাশি এবার নাথিং এর সাবব্র্যান্ড CMF লঞ্চ করতে চলেছে এর ইউনিক স্মার্টওয়াচ CMF Watch Pro 2 । কোম্পানি অফিসিয়াল ভাবে জানিয়েছে যে এটি চলতি বছরের 8 জুলাই আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হবে ৷ ইতিমধ্যে ব্যবহারকারীদের আকৃষ্ট করতে Nothing সাব-ব্র্যান্ড সিএমএফ তাদের স্পেসিফিকেশন সম্পর্কে একাধিক টিজার শেয়ার করেছে ৷

সম্প্রতি, CMF by Nothing নিশ্চিত করেছে যে Watch Pro 2-এ একটি বিনিময়যোগ্য বেজেল সিস্টেম থাকবে, যাকে পরিবর্তনের মাধ্যমে আপনি ঘড়ির রঙের পরিবর্তন করতে পারবেন । এছাড়াও আপনি এই স্মার্টওয়াচ এর স্ট্র্যাপ্ কেও খুব সহজেই পরিবর্তন করতে পারবেন । চলুন এই ওয়াচটির অনান্য ফিচারসগুলি সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক ।

CMF Watch Pro 2 এর দাম কত হতে পারে ??

সিএমএফ ওয়াচ প্রো 2 এর দাম এখনও অফিসিয়ালি জানা যাইনি । তবে এটা অনুমান করা যাই যে এই ঘড়িটির দাম হবে মার্কেটে উপলব্ধ সিএমএফ ওয়াচ প্রো এর থেকে কিছুটা বেশি । ওয়াচ প্রো 2 এর প্রত্যাশিত দাম হতে পারে ৫০০০ টাকা ।

CMF Watch Pro 2 এর বডি কালারকে কিভাবে পরিবর্তন করতে পারবেন ??

সিএমএফ নিশ্চিত করেছে যে তার নতুন স্মার্টওয়াচ সিএমএফ ওয়াচ প্রো 2 (CMF Watch Pro 2) এ থাকবে একটি পরিবর্তনশীল বেজেল । যাকে পরিবর্তন করার মাধ্যমে আপনি ঘড়িটির বডি কালার এর পরিবর্তন করতে পারবেন । এই অপশনটি ব্যবহার করে পরিধানকারীরা তাদের স্মার্টওয়াচ কে ইচ্ছেমত কাস্টমাইজ করতে পারবেন ।

অফিসিয়াল ইমেজে লক্ষ করা গেছে যে CMF এর সিগনেচার কমলা রঙের স্ট্র্যাপে সিএমএফ ওয়াচ প্রো ২ কে দেখা যাচ্ছে, একটি স্কোয়ার বেজেলের পরিবর্তে একটি রাউন্ড ডায়াল সহ। ঘড়িটির ডানদিকে অফার করা হয়েছে একটি ক্রাউন, ও দুটি ম্যাট এবং গ্লসি টাইপ এর দুটি বিনিময়যোগ্য ম্যাগনেটিক বেজেল । যাকে ব্যবহারকারীরা তাদের ইচ্ছেমত পরিবর্তন করতে পারবেন ।

CMF Watch Pro 2 এর প্রত্যাশিত ফিচারস কি হতে পারে ??

এটা নিশ্চিত করা গেছে যে এই স্মার্টওয়াচটিত একটি বৃত্তাকার ডিসপ্লে সহ আসবে এবং এতে থাকবে একটি ২৯৫mAh লম্বা ব্যাটারি । FCC তালিকা থেকে আরও জানা গেছে যে আসন্ন CMF ওয়াচ প্রো ২-এ ব্লুটুথ, জিপিএস, গ্লোনাস সহ অফার করা হবে আরও অনেক ফিচারস ।

তালিকা অনুসারে, CMF ওয়াচ প্রো কে তিনটি কালার অপশন সহ উপলব্ধ হবে সেগুলি হল অ্যাশ গ্রে, ডার্ক গ্রে । এছাড়াও পাওয়া যাবে নীল ও কমলা রঙের দুটি স্ট্র্যাপ । এটা জানা গেছে যে ঘড়িটি যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, জাপান এবং অস্ট্রেলিয়ার মতো অন্যান্য দেশের পাশাপাশি ভারতেও লঞ্চ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment