Maruti Suzuki Jimny এর নতুন ক্রয়ে দিচ্ছে ২ লক্ষ টাকা ছাড়, দেখে নিন কিভাবে পাবেন

Arijit Chattopadhyay

আপনি যদি ইন্ডিয়ান মার্কেটে ১০ লক্ষ টাকার মধ্যে কোনও অফরোডিং ও মাল্টিপারপাস ভেহিকেল খুজছেন তাহলে Maruti Suzuki Jimny হতে পারে আপনার বেস্ট চয়েস । মারুতি সুজুকি ২০২৩ সালের জুন মাসে ৫-দরজা সহ Maruti Jimny লঞ্চ করেছিল । কিন্তু লঞ্চ হওয়ার পর থেকে, ৮×৮ কার মার্কেটের বাজারে এটি তেমন প্রভাব ফেলতে পারেনি ।

চলতি বছরের অর্থাৎ ২০২৪ সালের মে মাসে মাত্র ২৭৪ টি জিমনি ইউনিট বিক্রি করছে মারুতি । তাই গ্রাহকদের আকৃষ্ট করতে এবার মারুতি সুজুকি জিমনির ছাড় বাড়িয়ে করেছে প্রায় ২.৫ লক্ষ টাকা । চলুন বিস্তারিত দেখে নেওয়া যাক কোন কোন মডেলের ওপর কত ছাড় দিচ্ছে মারুতি, কতদিন এই ছাড় পাওয়া যাবে এবং এই গাড়িটির আসল দাম কত ??

Maruti Suzuki Jimny এর আসল দাম কত ??

Maruti Suzuki ভারতে বহু প্রতীক্ষিত জিমনি SUV লঞ্চ করেছিল আগের বছর, যার দাম বেস মডেল জেটা ট্রিমের জন্য নির্ধারণ করা হয়েছিল ১২.৭৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) এবং টপ-স্পেক আলফা ট্রিমের জন্য নির্ধারণ করা হয়েছিল ১৫.০৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) ।

Maruti Suzuki Jimny এর কোন মডেলের ওপর কত টাকা ছাড় পাওয়া যাচ্ছে ??

টপ মডেল আলফা তে সর্বোচ্চ ২.৫ লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে ৷ অফারটি ম্যানুয়াল এবং অটোমেটিক উভয়ের ক্ষেত্রেই প্রযোজ্য । যার মধ্যে রয়েছে ১ লক্ষ টাকার নগদ ছাড় এবং আরও ১.৫ লক্ষ টাকার একটি প্রচারমূলক অফার যা শুধুমাত্র Maruti Suzuki Smart Finance গ্রাহকদের জন্য উপলব্ধ৷ থাকবে ।

এছাড়াও এই গাড়িটির এন্ট্রি-লেভেল ট্রিম জেটা তে মারুতি সুজুকি অফার করছে স্মার্ট ফাইন্যান্স গ্রাহকদের জন্য ১ লক্ষ টাকার ফ্ল্যাট ছাড় এবং নগদ আরও ১ লক্ষ টাকা ছাড় ৷ এই অফারগুলি উভয় Zeta ম্যানুয়াল এবং অটোমেটিক ভেরিয়েন্টের জন্য প্রযোজ্য ।

Maruti Suzuki Jimny এর অফারটি কতদিন পর্যন্ত উপলব্ধ থাকবে ??

এই ২.৫ লক্ষ টাকার ছাড়ের অফারটি চালু করা হয়েছে চলতি বছরের জুলাই মাসে । কোম্পানি এই অফারটি কতদিন চলাবে তা সম্পর্কে অফিসিয়ালি কোনও মন্তব্য করেনি তবে এটা অনুমান করা হচ্ছে যে যতদিন না জিমনির সমস্ত প্রোডাকশন ইউনিটগুলি সেলস হয়ে যাচ্ছে ততদিন মারুতি এই অফারটি চালিয়ে যেতে পারে ।

WhatsApp Group Join Now
Telegram Channel Join Now
Share This Article
Leave a comment